সংবাদ শিরোনাম:

6/recent/ticker-posts

Header Ads Widget

কালকিনিতে আ.লীগের সাংগঠনিক সম্পাদকের পদ থেকে মিঠুকে বহিস্কার



দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠুকে তার পদ থেকে সাময়িকভাবে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকালে জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা ও সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, আসন্ন কালকিনি পৌরসভা নির্বাচনে সাবেক উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা তাঁতীলীগের সিনিয়র সহসভাপতি এসএম হানিফ সরদারকে মেয়র পদে আওয়ামীলীগের মনোনয়ন দেয়া হয়। কিন্তু আওয়ামীলীগের দলীয় নির্দেশকে উপেক্ষা করে নৌকার প্রার্থীর বিরুদ্ধে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু বিদ্রোহী হিসেবে মেয়র পদে প্রার্থী হন। 

এ অভিযোগে তাকে সাময়িকভাবে বহিস্কার করা হয়। এর আগে বুধবার রাতে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এসএম হানিফের এক সমর্থকের বসতবাড়ি ভাংচুর ও অর্ধশতাধিক ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটিয়েছে বলে বিদ্রোহী প্রার্থী সোহেল রানা মিঠুর সমর্থকদের বিরুদ্ধে অভিযোগও উঠেছে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন বলেন, পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মেয়র প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে মিঠু নিজে প্রার্থী হয়েছে। সে গঠনতন্ত্র বিরোধী কাজ করেছে। তাই তাকে তার পদ থেকে অব্যহতি দিয়েছে জেলা আওয়ামীলীগ

Post a Comment

0 Comments