সংবাদ শিরোনাম:

6/recent/ticker-posts

Header Ads Widget

কলাপাড়ায় পৌর নির্বাচন: আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র প্রার্থী বহিষ্কার



পটুয়াখালীর কলাপাড়া পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব দিদার উদ্দিন আহমেদ মাসুম বেপারীকে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে দল থেকে বহিস্কার করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জানুয়ারী) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মাহবুবুর রহমান, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শহিদুল আলম ও সম্পাদক আবুল কালাম’র বরাত দিয়ে কলাপাড়া পৌরশহরে মাইকিং করে এ বহিস্কার ঘোষনা করা হয়।

পৌর আওয়ামী লীগের সম্পাদক দিদার উদ্দিন আহমেদ মাসুম দলের সিদ্ধান্ত উপেক্ষা করে কলাপাড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নেয়ায় দলের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক তাকে বহিস্কার করা হল। একই সাথে তাকে আওয়ামী লীগের সদস্য পদ থেকেও বহিস্কার করা হল।

উল্লেখ্য, আগামী ১৪ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য কলাপাড়া পৌরসভা নির্বাচনে ২৬ জানুয়ারী মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে কোন প্রার্থী প্রার্থীতা প্রত্যাহার করেনি। নির্বাচনে মেয়র পদে বিএনপি, আ’লীগ, ইসলামী আন্দোলন ও স্বতন্ত্র প্রার্থী সহ মোট চার জন, কাউন্সিলর পদে ৩৭ ও সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দিতা করবেন।

Post a Comment

0 Comments